আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৪৫

বাফুফের সহ-সভাপতি পদে নতুন মুখ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে সহ-সভাপতি পদে এসেছে নতুন দুই মুখ।

বিগ বাজেটের ক্লাব বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান এবং আরামবাগ ক্লাব থেকে কাউন্সিলরশিপ পাওয়া আতাউর রহমান ভূঁইয়া মানিক সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া চতুর্থবারের মতো সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ।

চতুর্থ সহ-সভাপতি নির্বাচনে ছিল চরম নাটকীয়তা। স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেহ মহী সমান ৬৫টি করে ভোট পেয়েছেন। এই দুই প্রার্থীর মধ্যে ৩১ অক্টোবর আবারও নির্বাচন অনুষ্ঠিত হবে। বিজয়ী বাফুফের কার্যনির্বাহী পদে যুক্ত হবেন।

অনেকটা চমক দিয়েই বাফুফের নির্বাচনে নাম লেখান বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান। সংগঠক হিসেবে বিগত কয়েক বছর ধরেই দারুণ পরিচিতি পেয়ে আসছেন ইমরুল হাসান। এবার সারাদেশের কাউন্সিলররা তার ওপর রাখলেন আস্থা। সহ-সভাপতি পদে সবচেয়ে বেশি ৮৯ ভোট পেয়ে আগামী চার বছরের জন্য ফুটবলকে সেবা দেওয়ার সুযোগ পেয়েছেন ইমরুল হাসান।

দ্বিতীয় সর্বোচ্চ ৮১ ভোট পেয়েছেন কাজী নাবিল আহমেদ। আরেক সহ-সভাপতি নির্বাচিত হওয়া আতাউর রহমান ভূঁইয়া মানিক পেয়েছেন ৭৫ ভোট।
তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেহ মহীর ভোট সমান ৬৫। তাদের মধ্যে কে বিজয়ের মালা পড়বেন জানা যাবে ৩১ অক্টোবর।

আরো সংবাদ